তারিখ : ২০ অক্টোবর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নিখোঁজের ২ দিন পর জঙ্গলে মিলল গৃহবধূর লাশ

বাড়ি থেকে নিখোঁজের ২ দিন পর জঙ্গলে মিলল গৃহবধূর লাশ
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
বাড়ি থেকে নিখোঁজের দু’দিন পর প্রতিবেশী বাড়ির জঙ্গলে পাওয়া গেল বেগম (৪০) নামে স্থানীয় এক গৃহবধূর দুর্গন্ধযুক্ত লাশ। ময়মনসিংহের গৌরীপুর থানার পুলিশ রবিবার (২২ জুলাই) দুপুর ১২ টার দিকে এ উপজেলার রামগোপালপুর ইউনিয়নের ধূরুয়া আগপাড়া গ্রামের পরিত্যক্ত মীর বাড়ির জঙ্গল থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে। নিহত গৃহবধূ উল্লেখিত গ্রামের ছিদ্দিকুর রহমানের স্ত্রী।

ছিদ্দিকুর রহমান জানান শুক্রবার (২০ জুলাই) সন্ধ্যার পর থেকে তার স্ত্রী বেগম বাড়ি থেকে নিখোঁজ ছিল। এরপর থেকে তাকে এলাকায় খুজাখঁজি করে পাওয়া যাচ্ছিল না। রবিবার সকাল ৯টার দিকে প্রতিবেশী মীর বাড়ির জঙ্গলে দুর্গন্ধযুক্ত লাশের সন্ধান পাওয়া যায়। খবর পেয়ে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে কাঁথা দিয়ে মুড়ানো অবস্থায় মুখমন্ডল হালকা আগুন পুড়ানো ওই গৃহবধূর লাশ উদ্ধার করে।

স্থানীয় লোকজন জানান ঘটনারদিন সকাল ৯টার দিকে সবুজ নামে এক ব্যক্তি উল্লেখিত জঙ্গলে লাশটি পড়ে থাকতে দেখে তাদেরকে জানায়। তারা আরো জানায় জঙ্গল সংলগ্ন মীর বাড়ির সৈয়দ আল্লাদ মিয়ার পরিত্যক্ত ঘরের মেঝেতে কে বা কারা একটি গর্ত খুঁড়ে রাখে। তাদের ধারনা ওই গৃহবধূকে হত্যার পর তার লাশ গুম করার চেষ্টা করা হয়েছিল। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই