তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে বাড়িতে হামলা-ভাংচুর

গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে বাড়িতে হামলা-ভাংচুর,সংঘর্ষে আহত-৩
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নে ধারাকান্দি গ্রামে জমি সংক্রান্ত বিরোধে শনিবার (২১ জুলাই) আব্দুল আজিজের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে প্রতিপক্ষ কামাল মিয়া (৪০) গংদের বিরুদ্ধে। এসময় সংঘর্ষে ৩ জন রক্তাত্ব জখম হয়েছেন। আহতরা হলেন ধারাকান্দি গ্রামের আব্দুল আজিজ (৬০) ও তার স্ত্রী আমেনা বেগম (৫০) এবং ভাতিজা মুজিবুর রহমান (৪০)। আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সংঘর্ষের ঘটনায় আহত আব্দুল আজিজের পুত্র মোঃ সুলতান মিয়া বাদী ঘটনার সাথে জড়িত ৭ জনের বিরুদ্ধে গৌরীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে প্রকাশ উল্লেখিত গ্রামের মৃত মমতাজ আলীর পুত্র প্রতিবেশী কামাল মিয়া গংদের সাথে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত ও পারিবারিক বিষয়াদি নিয়ে তাদের বিরোধ চলে আসছিল। এ বিরোধের জেরে ঘটনারদিন কামাল মিয়ার নেতৃত্বে তাদের বাড়ি-ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করা হয়। এসময় বাঁধা দেয়ায় আব্দুল আজিজ, আমেনা বেগম ও মুজিবুর রহমানকে রক্তাত্ব জখম করে প্রতিপক্ষের লোকজন। এ বিষয়ে জানতে চাইলে কামাল মিয়া জানান এটি তাদের নিজেদের বিষয়, ইতোমধ্যে তা আপোষ-মিমাংসা হয়ে গেছে। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই