তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘিতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার গ্রেপ্তার-১

আদমদীঘিতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার গ্রেপ্তার-১
[ভালুকা ডট কম : ২২ জুলাই]বগুড়ার আদমদীঘির বিনাহালী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনির ছাত্রী ** (১৩) অপহরণের ১৩ দিনপর শনিবার সন্ধ্যায় ঢাকার আশুলিয়া এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এসময় মুল অপহরনকারি বাঁধন (২০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। বাঁধন বিনাহালী গ্রামের মৃত ফেরদৌস আলীর ছেলে।

এ ব্যাপারে একই গ্রামের আনোয়ার হোসেন সুইট (৩৫), হাবিবুর রহমান (২১), রতন আকন্দ (২৬), আনোয়ারা বেগম পাঞ্জা (৩৫) সহ ৫জনকে আসামী করে ভিকটিমের বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। রবিবার ভিকটিম কে ডাক্তারী পরীক্ষা জন্য ও আসামী বাঁধনকে আদালতে প্রেরন করা হয়েছে বলে মামলার তদন্তকারি উপ-পরিদর্শক তোজাম্মেল হক জানান।

প্রকাশ, আদমদীঘির নসরতপুর ইউনিয়নের বিনাহালী গ্রামের আজিজুল হক জোয়ারদারের মেয়ে ** গ্রামের বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনির ছাত্রী। বিদ্যালয়ে আসা যাওয়া পথে একই গ্রামের বাঁধন (২০) নামের যুবক **কে প্রেম নিবেদনসহ নানা ভাবে উক্তত্য করে আসছিল। গত ১১ জুলাই সকাল পৌনে ৯টায় ** বাড়ী থেকে বিদ্যালয়ে পরীক্ষা দেয়ার জন্য বেড়িয়ে গেলে বাঁধন ও আনোয়ার হোসেন সুইট, রতনসহ তার অপর সহযোগীরা মিতু পারভিনের পথরোধ করে জোড়পূর্বক মোটরসাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়।

এরপর আসামী বাঁধনের মোবাইল ফোন ট্যাকিংয়ের মাধ্যমে তাদের অবস্থান নির্ধারন করে গত শনিবার সন্ধ্যায় ঢাকার আশুলিয়া এলাকার একটি বস্তি থেকে মিতুর পরিবারের লোকজন উদ্ধার করে পুলিশে সোপর্দ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই