তারিখ : ২০ অক্টোবর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের মুক্তিযোদ্ধা সন্তান কমিটির সম্মেলন অনুষ্ঠিত

নান্দাইলের চন্ডীপাশা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমিটির সম্মেলন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৪নং চন্ডীপাশা ইউনিয়ন আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমিটির  সম্মেলন ও কমিটি ঘোষনা বৃহস্পতিবার (২৬জুলাই) নান্দাইল চৌরাস্তা রঙ্গু ভূইঁয়ার মার্কেটে অনুষ্ঠিত হয়েছে।

কমিটি গঠন অনুষ্ঠানে আমরা মুক্তিযোদ্ধার কমিটির নান্দাইল উপজেলা শাখা কমিটির সভাপতি মোঃ শাহ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ আহাসান কাদের মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান, দপ্তর সম্পাদক হারুন অর রশিদ বক্তব্য রাখেন।

কমিটি গঠন অনুষ্ঠানে সিনিয়র সাংবাদিক মোঃ এনামুল হক বাবুল, সাংবাদিক শামছ ই তাবজির রায়হান ও রফিকুল ইসলাম রফিক, গাংগাইল ইউপি সদস্য মোঃ খোকন ভূইঁয়া, সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ শহিদ ভূইঁয়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

আলোচনা সভার শেষে সর্বসম্মতিক্রমে ফারুক আহম্মেদ সভাপতি, কামরুল হাসান সহ-সভাপতি, মোঃ আজিজুল ইসলাম সাধারণ সম্পাদক, মজিবুর রহমান যুগ্ম সাধঅরণ সম্পাদক, মোঃ খলিলুর রহমান সাংগঠনিক সম্পাদক, মোঃ জহিরুল ইসলাম দপ্তর সম্পাদক, নূরে আলম প্রচার সম্পাদক, কামাল মিয়া অর্থ সম্পাদক, ওয়াসিম মিয়া ক্রিড়া সম্পাদক, শিরিনা আক্তার মহিলা বিষয়ক সম্পাদক, হাবিবুর রহমান তথ্য গবেষনা সম্পাদক ও সোহাগ মিয়াকে আইন বিষয়ক সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট ৪নং চন্ডীপাশা ইউনিয়ন কমিটি ঘোষনা করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই