তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা,আটক ২ (আপডেট)

গফরগাঁওয়ে স্কুল ছাত্রকে গাছে বেঁধে পিটিয়ে হত্যা,৯ ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা
[ভালুকা ডট কম : ৩১ আগস্ট]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার নামাউথুরী  গ্রামে  চুরির অপবাদ দিয়ে স্কুল ছাত্র  রিয়াদকে (১৪) গাছে  সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যার ঘটনায় গফরগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।নিহত রিয়াদের ফুফা আব্দুর রাজ্জাক বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় মামলা দায়ের করেন।

মামলায় আসামী করা হয়েছে ঘটনালাস্থল ঘাড়গা টাওয়ারের মোড় এলাকার ব্যবসায়ী রশিদ,শাহিদ,সিরাজ,মীর রাসেল ও কামরুলসহ নয় জনকে।এছাড়া মামলায় আরও ৭/৮জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।কান্ডের ঘটনার সাথে জড়িত সন্দেহে গফরগাঁও থানা পুলিশ কাজিম উদ্দিন(৫৫) ও রফিকুল ইসলাম (৩৮)নামে স্থানীয় দুই ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদের আটক করা হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী উথুরী গ্রামের ইমন ও কুদ্দুছ জানান বেধড়ক পিটুনীতে রিয়াদ পানি দাও,নইলে তোমাদের প্রশ্রাব দাও বলে চিৎকার করে প্রাণ ভিক্ষা চাইলেও পাষন্ডদের মন গলেনি।পরে রিয়াদের মৃত্যু নিশ্চিত করে তারা ঘটনাস্থল ত্যাগ করে।নিহতের বড় বোন কলেজ পড়ুয়া শান্তা বেগম বলেন,আমার ভাই চোর ছিলনা।সে কিছুটা মানসিক প্রতিবন্ধী ছিল।ওরা আমার ভাইকে শক্রতাবশত পিটিয়ে হত্যা করেছে।এদের বিচার চাই।

রিয়াদের লাশ ময়না তদন্ত শেষে বুধবার রাত সাড়ে ১১টার দিকে শিববাড় জামে মসজি প্রাঙ্গনে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।এদিকে স্কুল ছাত্র রিয়াদকে পিটিয়ে হত্যার ঘটনার পর থেকে ঘগড়া টাওয়ারের মোড় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।পুলিশের গ্রেফতারের ভয়ে বাজারের অন্যান্য ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ রেখেছে।গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ খাঁন জানান,হত্যা কান্ডের ঘটনার সাথে জড়িত আসমাীদের গ্রেফতারের চেষ্টা চলছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই