তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সরকারের ধারাবাহিকতা অব্যাহত আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে- প্রধানমন্ত্রী

সরকারের ধারাবাহিকতা অব্যাহত আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে- প্রধানমন্ত্রী
[ভালুকা ডট কম : ০৫ সেপ্টেম্বর]
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকারের ধারাবাহিকতা অব্যাহত আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে। গণতান্ত্রিক ধারাবাহিকতা বজায় থাকলে যে দেশ এগিয়ে যায় সেটি আজ প্রমাণিত। দেশের ভবিষ্যৎ উন্নয়নে বিভিন্ন পরিকল্পনা নেওয়া হয়েছে বলেও জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন,পরবর্তী নির্বাচনে যে দলই জয়ী হোক না কেন কর্ম পরিকল্পনার ভিত্তিতেই দেশ এগিয়ে যাবে।

আজ বুধবার (০৫ সেপ্টেম্বর) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে রাজশাহী ও সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ অনুষ্ঠানে তিনি এমন মন্তব্য করেন। এ সময় দুই সিটির মেয়র ও কাউন্সিলরদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন,জনগণ আপনাদের ভোট দিয়ে জয়ী করেছে। তাই জনগণের উন্নয়ন নিশ্চিত করতে সব ধরনের সহযোগিতা করবে সরকার।

শেখ হাসিনা বলেন, রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জয়লাভ করেছেন। সিলেট সিটি নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী জয়লাভ করেছেন। দুজনের এলাকায় জনগণ ভোট দেওয়ার অধিকার অর্জন করেছে। ভোট দিয়ে তারা তাদের মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করতে পেরেছে এটাই আজ  প্রমাণিত। যারাই ক্ষমতায় আসুক দেশের উন্নয়ন যেন থেমে না যায়। বাংলাদেশ যেন পিছিয়ে না যায়। জনগণ অনেক আশা আকাঙ্ক্ষা নিয়ে আপনাদের ভোট দিয়েছে। তাদের আশা পূরণে আপনাদের কাজ করতে হবে। আগামী ডিসেম্বরে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করে নতুন সরকার গঠন করবে।

তিনি আরও বলেন,শুধু বাংলাদেশ নয়, যেকোনো দেশে গণতন্ত্র বজায় থাকলে সে দেশ উন্নত ও সমৃদ্ধশালী হয়। সেই সঙ্গে উন্নয়নের ধারাবাহিকতাও বজায় থাকে। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সতর্ক করে দিয়ে বলেন, কোনো অনিয়ম করলে সে যে দলেরই হোক কেন কাউকে ছাড় দেয়া হবে না । 

স্থানীয় সরকার সচিব ড. জাফর আহমেদ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব মো. নজিবুর রহমান প্রমুখ। #







সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই