তারিখ : ২৩ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

গৌরীপুরে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
জাতীয় বিদ্যুৎ ও জ্বালনি সপ্তাহ উপদযাপন উপলক্ষে ‘শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ’ এ স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) ময়মনসিংহের গৌরীপুরে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। ওইদিন বেলা সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালিটি শুরু হয়ে গৌরীপুর পৌর শহরের প্রধান সড়কগুলো পদক্ষিণ করে।

এতে অংশগ্রহন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান, গৌরীপুর আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী মোঃ তহুর উদ্দিন, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, সাংবাদিক কমল সরকার, মশিউর রহমান কাউসার, শামীম খান, জহিরুল হুদা লিটন।

গৌরীপুর বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে অংশগ্রহন করেন আব্দুস ছালাম, আব্দুল বারেক, সাখাওয়াত হোসেন, ঈসরাইল, আবুল কাশেম, এখলাছ উদ্দিন, রাবেয়া আক্তার ডলি, মতিউর রহমান, রেজা শাহ আলম, আব্দুর রাজ্জাক, দীপক কুমার, হাসান প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই