তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ওল্ড ইজ গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে

গৌরীপুরে ওল্ড ইজ গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বাস মালিক শ্রমিক একাদশ
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে স্থানীয় ভোরের আলো সংগঠনের উদ্যোগে আয়োজিত ওল্ড ইজ গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শুক্রবার (৭ সেপ্টেম্বর) বিকেলে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। উক্ত খেলায় ব্রাদার্স ইউনিয়ন অংশগ্রহন না করায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাস মালিক শ্রমিক একাদশ ফুটবল টিম। এসময় এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। পরে বিজয়ী দলের হাতে ট্রপি তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে ও ক্রীড়া সংগঠক আব্দুর রউফ মোস্তাকীমের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক ও কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক নেতা মোর্শেদুজ্জামান সেলিম, ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ আওয়ামীলীগ নেতা ডাঃ মতিউর রহমান, বিশিষ্ট ক্রীড়াবিদ ও সংগঠক সাংবাদিক সুপ্রিয় ধর বাচ্চু, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ।

এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম সরকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর মোফাজ্জল হোসেন খান, পৌর কাউন্সিলর আব্দুল কাদির, উপজেলা বাস মালিক সমিতির সভাপতি পৌর কাউন্সিলর নুরুল ইসলাম, সাংবাদিক কমল সরকার, সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, মোঃ রইছ উদ্দিন, মশিউর রহমান কাউসার, উপজেলা মটরযান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, আওয়ামীলীগ নেতা কবির উদ্দিন, যুবলীগ নেতা সৈকত আল আমিন প্রমুখ।

উল্লেখ্য শনিবার (২৫ আগস্ট) শুরু হয় এ ফুটবল টুর্নামেন্টের খেলা। ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটি সূত্রে জানা গেছে পৌরসভার ত্রিশোর্ধ বয়সী খেলোয়ারদের নিয়ে মোট ১০ টি ফুটবল দল এতে অংশগ্রহন করেন। দলগুলো হচ্ছে-আবাহনী ক্রীড়া চক্র, ব্রাদার্স ইউনিয়ন, সাংবাদিক একাদশ, ফ্রেন্ডস হাউজ-৯৬, নতুন বাজার, উত্তরা একাদশ, মিতালী ক্রীড়া চক্র, বাস মালিক শ্রমিক একাদশ, মাছুয়াকান্দা যুব সংঘ ও কালীপুর এ্যাথলেটিক্স। টুর্নামেন্টের প্রতিটি খেলায় স্থানীয় দর্শকরা স্বতস্ফূর্তভাবে মাঠে উপস্থিত হয়ে খেলা উপভোগ করেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই