তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মনোনয়ন প্রত্যাশী আ’লীগ নেতার গনসংযোগ

রাণীনগরে মনোনয়ন প্রত্যাশী আ’লীগ নেতা আনোয়ার হোসেন হেলালের গনসংযোগ
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
সারা দেশের ন্যায় নওগাঁর রাণীনগর ও আত্রাই উপজেলায় বইছে নির্বাচনের হাওয়া। প্রধান দুই দলের নেতারা মনোনয়ন পাওয়ার আশায় প্রতিনিয়ত চালিয়ে যাচ্ছেন তাদের নির্বাচনী কার্যক্রম। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এক সময়ের রক্তাক্ত জনপদ নামে খ্যাত নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে সংসদ সদস্য পদে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী রাণীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল গনসংযোগ করেছেন। গনসংযোগ উপলক্ষে প্রায় ৩শতাধিক মটোরসাইকেল নিয়ে শোডাউন ও পথ সভাও করেছেন।

সোমবার দিনব্যাপী গনসংযোগের সময় রাণীনগর উপজেলা পরিষদের সামনে থেকে মটোরসাইকেল শোডাউনটি বের হয়ে রাণীনগর ও আত্রাই উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিন করে। আনোয়ার হোসেন হেলালের পরিবারই হচ্ছে একমাত্র পরিবার যে পরিবারটি রাণীনগর উপজেলায় আওয়ামীলীগের বাতিঘর হিসাবে পরিচিত। যখন আওয়ামীলীগের দু:সময় যাচ্ছিল তখন রাণীনগর উপজেলায় একমাত্র এই পরিবারটিই আওয়ামীলীগকে ধরে রেখেছিলো শক্ত হাতে। বিগত বিএনপি জোট সরকারের সময় আনোয়ার হোসেন হেলালের ছোট ভাই ছাত্রলীগের রাণীনগর উপজেলা শাখার সভাপতি শহীদ নজরুল ইসলাম তৎকালীন সর্বহারা বাহিনীর হাতে জবাই হোন। শোডাউন চলাকালে আনোয়ার হোসেন হেলাল সড়কের দুই ধারের জনগনকে শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং বর্তমান সরকার প্রধান বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা শেখ হাসিনার উন্নয়ন সংবলিত লিফলেট বিতরন করেন।

এ সময় আনোয়ার হোসেন হেলালের সঙ্গে তার ছোট ভাই আ’লীগ নেতা গোলাম মোস্তফা, জাকির হোসেন ও রাণীনগর ও আত্রাই উপজেলার ১৬টি ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় তিনি পথ সভায় বলেন নওগাঁ-৬ আসনের মানুষ বর্তমান এমপির অন্যায়-অত্যাচার থেকে মুক্তি চায়। বর্তমান এমপির লাগামহীন দুর্নীতির কারণে আ’লীগ দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে। তিনি মানুষের কাছে শেখ হাসিনার মান ক্ষুন্ন করেছে। তাই এই জনপদের মানুষ আগামী নির্বাচনে নতুন মুখকে চায়। জননেত্রী যদি তৃমূলের জনপ্রিয়তা যাচাই-বাছাই করে আমাকে মনোনয়ন প্রদান করেন তাহলে অবশ্যই আমি এই আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই