তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সাংবাদিক রইছ উদ্দিনের পিতা আর নেই

গৌরীপুরে সাংবাদিক রইছ উদ্দিনের পিতা আলাল উদ্দিন আর নেই
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর  প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তরের প্রতিনিধি মোঃ রইছ উদ্দিনের পিতা আলাল উদ্দিন (৭২) সোমবার (১০ সেপ্টেম্বর) রাত ১১টা ২০ মিনিটে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন (ইন্না......রাজেউন)।পরদিন বেলা সাড়ে ১১টায় গৌরীপুর কেন্দ্রিয় পৌর ঈদগাহ মাঠে জানাযার নামাজ শেষে মরহুমের লাশ পৌরসভার সতিষা নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি দীর্ঘদিন ধরে শাসকষ্ট রোগে ভুগছিলেন।

আলাল উদ্দিনের মৃত্যুতে তার আত্মার মাগফেরাত কামনা ও পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক এবং সমবদেনা প্রকাশ করেছেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, সাবেক মেয়র মোঃ শফিকুল ইসলাম হবি, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম মুহম্মদ আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভী, রামগোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি মশিউর রহমান কাউসার ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান খান সাঈদ, রিপোর্টাস ক্লাবের সভাপতি মহসীন মাহমুদ ও সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটন, গৌরীপুরে প্রেসক্লাবের সাবেক সভাপতি কমল সরকার, শফিকুল ইসলাম মিন্টু, ইকবাল হোসেন জুয়েল, সাংবাদিক আলী হায়দার রবিন, তিলক রায় টুলু, কাজী আব্দুল্লাহ আল আমিন, সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, শামীম খান, যুগান্তর স্বজন সমাবেশ গৌরীপুর উপজেলা শাখার সভাপতি এমদাদুল হক ও সাধারণ সম্পাদক সেলিম আল রাজ প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই