তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সাংবাদিক শাহজাহানের চিকিৎসা ব্যয় বহন করলেন লিটন

গৌরীপুরে সাংবাদিক শাহজাহানের চিকিৎসা ব্যয় বহন করলেন সামিউল আলম লিটন
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সদস্য দৈনিক তৃতীয় মাত্রার গৌরীপুর প্রতিনিধি শাহজাহান কবিরের সম্পূর্ন চিকিৎসা ব্যয়ভার বহন করলেন আওয়ামীলীগ নেতা এমপি মনোনয়ন প্রত্যাশী কৃষিবিদ ড. সামিউল আলম লিটন।

বুধবার (১২ সেপ্টেম্বর) রাত ৮টায় ময়মনসিংহ শহরে চরপাড়ায় আলকেমি হাসপাতাল (প্রাঃ) লিমিটেডে তার পিত্তথলির পাথর অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে। এসময় অপারেশেনের মাধ্যমে তার পিত্তথলি থেকে তিনটি পাথর বের করা হয়। বর্তমানে সে সুস্থ রয়েছেন বলে তার পরিবারের লোকজন জানিয়েছেন।

উল্লেখ্য সাংবাদিক শাহজাহান কবিরের পিত্তথলিতে পাথর দেখা দিলে গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সাংবাদিকরা তার চিকিৎসা ব্যয়ভার বহনের মানবিক আবেদনটি আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক গৌরীপুরের কৃতি সন্তান কৃষিবিদ ড. সামিউল আলম লিটনের নিকট তুলে ধরেন। সাংবাদিকদের আবেদনের প্রেক্ষিতে শাহজাহান কবিরের সম্পূর্ণ চিকিৎসা ব্যয়ভার বহন করলেন তিনি।

একজন কলম সৈনিকের চিকিৎসা ব্যয় বহনের মাধ্যমে সামিউল আলম লিটন মহৎ ও উদার মনের পরিচয় দিয়েছেন। এজন্য গৌরীপুরের সাংবাদিক সমাজ তাঁর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই