তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আওয়ামীলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

নান্দাইলে আওয়ামীলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৭নং মুশুলী ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সমাবেশ বৃহস্পতিবার মুশুলী স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। কর্মীসমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিতি থেকে বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ মেজর জেনারেল অব: আব্দুস সালাম (আরসিডিএসপিএস)।

অনুষ্ঠিত কর্মী সমাবেশে শফিকুল কবির খান অঞ্জনের সভাপতিত্বে ও শামিউল ইসলাম সজিবের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম শফিক, নজিবুল্লাহ লিটন, সাইদুর রহমান, মাসুদুর রহমান বাবুল, আব্দুর রশিদ বাচ্ছু, মোবাশ্বির আল আজম, মোঃ রমজান আলী, হামিদুল ইসলাম দিপু মাস্টার প্রমুখ বক্তব্য রাখেন। এসময় নান্দাইল উপজেলা শাখার নেতৃবৃন্দ, মুশুলী ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকাবাসী সহ বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই