তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে এমপি ইসরাফিলের নির্বাচনী পথসভা

রাণীনগরে এমপি ইসরাফিলের নির্বাচনী পথসভা
[ভালুকা ডট কম : ১৭ সেপ্টেম্বর]
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এক সময়ের রক্তাক্ত জনপদ নামে পরিচিত নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে বইছে নির্বাচনী হাওয়া। মনোনয়ন প্রত্যাশী ব্যক্তিরা দিনরাত তাদের নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।

তারই ধারাবাহিকতায় নির্বাচনী কার্যক্রমের অংশ হিসাবে এই আসনের বর্তমান সংসদ সদস্য মো: ইসরাফিল আলমের নেতৃত্বে সম্প্রতি এক নির্বাচনী মটোরসাইকেল শোডাউন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার পারইল ও একডালা ইউনিয়নে মটরসাইকেল শোডাউন শেষে একডালা ইউনিয়নের চয়েনের মোড়ে এক পথশভা অনুষ্ঠিত হয়।

পথসভায় সংক্ষিপ্ত বক্তব্যে এমপি ইসরাফিল আলম বলেন এক সময়ের সর্বহারা-জেএমবির সন্ত্রাসী তান্ডবলীলায় এই জনপদের মানুষ সন্ধ্যার পর আর রাস্তায় চলাচল করতে পারেনি। এই জনপদের মানুষের জীবনের নিরাপত্তা ছিলো না। কত মা-বাবা তার সন্তানকে হারিয়েছে, কত স্ত্রী তার স্বামীকে হারিয়ে বিধবা হয়েছে তার কোন হিসাব নেই। আমি এমপি হওয়ার পর সেই রক্তাক্ত জনপদে শান্তির বাতাস এনেছি। আমার দেওয়া অঙ্গিকার আমি রক্ষা করার চেষ্টা করেছি। শেখ হাসিনার নির্দেশ মোতাবেক উন্নয়ন করার চেষ্টা করেছি। তাই আসুন সকল বিভেদ ভুলে গিয়ে এই শান্তি আর উন্নয়নকে অব্যাহত রাখার জন্য আসন্ন জাতীয় নির্বাচনে আবারো নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। কারণ শেখ হাসিনার সরকার উন্নয়ন আর শান্তির সরকার।

এসময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: আদুজ্জামান পিন্টু, উপজেলা যুবলীগের সভাপতি মো: সিরাজুল ইসলাম চাঁদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো: ফরহাদ হোসেন, একডালা ইউপি চেয়ারম্যান মো: রেজাউল ইসলাম, একডালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: শহিদুল ইসলাম ফটিক, সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেন, পারইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: আক্কেল আলী, সাধারণ সম্পাদক মো: সারোয়ার হোসেন। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই