তারিখ : ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

অবৈধ সরকারকে অপসারণ করা হবে- মওদুদ

অবৈধ সরকারকে অপসারণ করা হবে- মওদুদ
[ভালুকা ডট কম : ০৫ অক্টোবর]
সরকার বৃহত্তর জাতীয় ঐক্য নষ্ট করতে নানাভাবে চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তবে, সব ষড়যন্ত্র নস্যাত করে জাতীয় ঐক্য আরও সুদৃঢ় হবে এবং এই অবৈধ সরকারকে অপসারণ করা হবে বলেও জানান তিনি। আজ (শুক্রবার) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে এক আলোচনা সভায় ব্যারিস্টার মওদুদ আহমদ এসব কথা বলেন।

যথাসময়ে উপযুক্ত কর্মসূচি দেয়া হবে জানিয়ে বিএনপির এ নেতা বলেন, যতই গলাবাজি করুন, এক মিনিটের মধ্যেই স্বৈরাচারী সরকার আমাদের দাবি মানতে বাধ্য হবে। আগামী এক মাসের মধ্যে অনেক কিছুরই পরিবর্তন হবে। বিএনপিকে বাইরে রেখে নির্বাচন করবেন, সেটা আর এ দেশে হবে না।

আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে মওদুদ বলেন, সংবিধানের দোহাই দেন কিন্তু সংবিধানে তো নির্বাচনকালীন সরকারের কোনো কথা বলা নেই। পুলিশ, বিজিবি, র‌্যাব ও প্রশাসনসহ সবকিছু আপনার অধীনে থাকবে, আর নাম দেবেন নির্বাচনকালীন সরকার; এটা প্রতারণা ছাড়া আর কিছু নয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই