তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

খালেদা জিয়ার বর্তমান চিকিৎসাই চলমান থাকবে- বিএসএমএমইউ পরিচালক

খালেদা জিয়ার বর্তমান চিকিৎসাই চলমান থাকবে- বিএসএমএমইউ পরিচালক
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন জানিয়েছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আপাতত নতুন কোনো চিকিৎসা লাগছে না। তার চলমান চিকিৎসাই বহাল থাকবে। আজ (রোববার) দুপুরে, খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্যদের বরাত দিয়ে এ কথা বলেন তিনি। গতকাল (শনিবার) খালেদা জিয়াকে পুরান ঢাকার পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে এনে বিএসএমএমইউ হাসপাতালের কেবিন ব্লকের ৬ তলার এক কক্ষে ভর্তি করা হয়।

আবদুল্লাহ আল হারুন জানান, বেলা সাড়ে ১১টার দিকে মেডিকেল বোর্ড সদস্যরা কেবিনে গিয়ে প্রায় ঘণ্টা ধরে খালেদা জিয়ার চিকিৎসার ফাইল পর্যবেক্ষণ ও আলোচনা করে। বোর্ডের সঙ্গে ছিলেন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক মামুন রহমানও। প্রাথমিকভাবে খালেদা জিয়ার সব কাগজ পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত নতুন চিকিৎসা লাগছে না। চলমান চিকিৎসা চলবে। সোমবার দুপুরে বোর্ড আবারও বসবে। কোনো পরীক্ষা লাগলে সেটাও করা হবে। আমাদের এখানেই তার সুচিকিৎসা হবে।

আদালতের নির্দেশনা অনুযায়ী, খালেদা জিয়ার জন্য গঠিত মেডিকেল বোর্ডের প্রধান হিসেবে আছেন, বিএসএমএমইউর মেডিসিন বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. আব্দুল জলিল চৌধুরী। বোর্ডের অপর চার সদস্য হলেন, ফিজিক্যাল মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. বদরুন্নেসা আহমেদ, রিউমাটোলজি বিভাগের অধ্যাপক ডা. সৈয়দ আতিকুল হক, কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ডা. সজল কৃষ্ণ ব্যানার্জি, অর্থোপেডিক বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডা. নকুল কুমার দত্ত।।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই