তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে অক্টোবর মাসের ১০ টাকা কেজি চাল বিক্রি শুরু

গৌরীপুরে অক্টোবর মাসের ১০ টাকা কেজি চাল বিক্রি শুরু
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুরে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর আওতায় দরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি চাল বিক্রি সোমবার (৮ অক্টোবর) থেকে শুরু হয়েছে। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মোহাম্মদ ছাইদুর রহমান জানান এ উপজেলায় উক্ত কর্মসূচীর উপকারভোগী কার্ডধারীর সংখ্যা ২০ হাজার  ৮১৩ জন। নিয়োগপ্রাপ্ত মোট ৩৬ জন স্থানীয় ডিলারের মাধ্যমে এ চাল বিক্রি করা হচ্ছে।

সপ্তাহে তিন দিন সোম, মঙ্গল, বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ১০ টাকা কেজি চাল বিক্রি করা হচ্ছে প্রত্যেক ডিলারের দোকানে। প্রতি কার্ডধারী এক মাসে ৩০ কেজি চাল ক্রয় করতে পারবেন। মঙ্গলবার সকালে এ উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার মেসার্স আরিয়ান ট্রেডার্সে ১০ টাকা কেজি চাল বিক্রির উদ্বোধন করেন তদারকি কর্মকর্তা ইউনিয়ন সমাজকর্মী শফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন মেসার্স আরিয়ান ট্রেডার্সের প্রোপ্রাইটর ২নং গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান পল্লব, আওয়ামীলীগ নেতা মতি মিয়া, যুবলীগ নেতা মনিরুজ্জামান উজ্জল, ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান তুষার প্রমুখ। রুকুনুজ্জামান পল্লব জানান তার আওতাধীন ২নং ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে সুবিধাভোগী ৬৩৫ জন কার্ডধারীর বিপরীতে অক্টোবর মাসে বরাদ্দকৃত চালের পরিমাণ হচ্ছে ১৯ হাজার ৫০ কেজি। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই