তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী তারিক

নান্দাইলে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী হাসমত মাহমুদ তারিক  
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী হিসাবে এলাকায় ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক ভাইস চেয়ারম্যান নান্দাইল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম জননেতা আব্দুল হাকিম ভূইয়ার সূযোগ্য পুত্র আলহাজ্ব হাসমত মাহমুদ তারিক।

জাতীয় পার্টির জন্মলগ্ন থেকে পার্টির বিভিন্ন কার্যক্রম এরশাদ মুক্তি আন্দোলনের সাথে পারিবারিকভাবে জড়িত থেকে তারিক এলাকায় কাজ করে যাচ্ছেন। বিগত ২০১৪ সনের ১০ম জাতীয় সংসদ নির্বাচনে তিনি জাতীয় পার্টির জোরালো প্রার্থী ছিলেন। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জোরালো প্রার্থী হিসাবে নান্দাইলের বিভিন্ন ইউনিয়ন সহ বিভিন্ন গ্রাম এবং হাট-বাজারে প্রতিদিন ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন এই তরুন নেতা।

তারিক বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি উপজেলার রূপকার হুসাইন মোহাম্মদ এরশাদ এর ব্যাপক জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ময়মনসিংহ-৯ আসনটি জাতীয় পার্টিকে দেওয়া হলে তিনি বিজয় নিশ্চিত করে জাতীয় পার্টিকে আসনটি উপহার দিতে চান। এই তরুন নেতা পারিবারিক ঐতিহ্য ও মরহুম পিতা আব্দুল হাকিম ভূইয়া’র ইমেজকে কাজে লাগিয়ে যুব সমাজকে সাথে নিয়ে কাজ করায় এলাকায় ইতিমধ্যে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। তারিক আরও বলেন, এরশাদ সরকার রোববার’কে বাদ দিয়ে শুক্রবার সাপ্তাহিক ছুটি ঘোষণা করে মুসলিম সম্প্রদায়ের হৃদয় জয় করেছেন ফলে সকল মুসলমান জাতীয় পার্টির প্রতি আস্থাশীল।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই