তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সৃজনে উন্নয়নে বাংলাদেশ শীর্ষক সাংস্কৃতিক উৎসব

গৌরীপুরে ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ শীর্ষক সাংস্কৃতিক উৎসব ও মেলা কাল
[ভালুকা ডট কম : ২৯ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার (৩০ অক্টোবর) শিল্পকলা একাডেমীতে দিনব্যাপি ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ শীর্ষক সাংস্কৃতিক উৎসব ও মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। ওইদিন বিকেল ২টা ৩০ মিনিটে সৃজনে উন্নয়নে বাংলাদেশ শীর্ষক উন্নয়ন র‌্যালি এবং বিকেল ৩টায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম জানান, দেশীয় কৃষ্টি কালচারের সাথে সংগতি রেখে এ মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। মেলা চলাকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ সমূহ (একটি বাড়ি একটি খামার, ডিজিটাল বাংলাদেশ, নারীর ক্ষমতায়ন, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ, সবার জন্য বিদ্যুৎ, আশ্রয়ণ প্রকল্প, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, শিক্ষা সহায়তা কার্যক্রম, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা) এবং সরকারের জনকল্যাণমূলক ও উন্নয়নমূলক কর্মকান্ডের ভিডিও তথ্যচিত্র প্রদর্শন করা হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই