তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

এমপি ফাহমী গোলন্দাজের ব্যাপক শোডাউন

ময়মনসিংহে প্রধান মন্ত্রীর জনসভায় এমপি ফাহমী গোলন্দাজের  ব্যাপক শোডাউন
[ভালুকা ডট কম : ০২ নভেম্বর]
শুক্রবার ময়মনসিংহ সার্কিট হাইজ মাঠে বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে ময়মনসিংহ-১০,গফরগাঁও সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের পক্ষে   ব্যাপক শোডাউন অনুষ্ঠিত হয়।শোডাউনে উপজেলার ১৫টি ইউনিয়ন থেকে হাজার হাজার কর্মীসমর্থকরা মিছিল সহকারে ট্রেন যোগে ময়মনসিংহে প্রধান মন্ত্রীর জনসভায় অংশ গ্রহন করেন।

জনসভা উপলক্ষে সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের পক্ষের আওয়ামীলী, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ তৃনমূলেরকর্মীরা ভোর থেকেই মিছিল সহকারে গফরগাঁও রেলওয়ে ষ্টেশনে জমায়েত হতে থাকে।মিছিলে নেতাকর্মীরা শেখ হাসিনার সালাম নিন নৌকা প্রতীকে ভোট দিন,বাবেল ভাইয়ের সালাম নিন নৌকা ভোট দিন এশ্লোগান দিতে থাকেন।

এবিষয়ে উপজেলা আওয়ামীলীগের প্রভাবশালী নেতা সংসদ্যের একান্ত সচিব মাসুদ হোসেন সোহেল জানান,প্রধানমন্ত্রীর জনসভায় যোগদানের জন্য গফরগাঁও উপজেলার ১৫টি ইউনিয়ন থেকে প্রায় এক লাখ কর্মীসমর্থক ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে উপস্থিত ছিলেন।

চরআলগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুজ্জামান মাসুদ বলেন,এমপি ফাহমী গোলন্দাজ বাবেলের নেতৃত্বে ওয়ার্ড থেকে ইউনিয়ন পর্যায়ে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠন নেতাকর্মীরা জনসভায় এসেছেন।এখানে এমপি ফাহমী গোলন্দাজ বাবেলের কোন বিকল্প নেই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই