তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জ-৩ আসনে আ’লীগ মনোনয়ন প্রত্যাশীর গণসংযোগ

সিরাজগঞ্জ-৩ আসনে আ’লীগ মনোনয়ন প্রত্যাশীর ব্যাপক গণসংযোগ
[ভালুকা ডট কম : ০৫ নভেম্বর]
বীর মুক্তিযোদ্ধার সন্তান জেলা পরিষদ সদস্য, মুক্তিযোদ্ধা কমান্ড সিরাজগঞ্জ জেলা শাখার  মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম হাসান সুমন সরকার  সিরাজগঞ্জ-৩ আসনে ব্যাপক গণ সংযোগ করছেন।

প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত স্ব স্ব এলাকার আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে এআসনের রায়গঞ্জ, তাড়াশ সলঙ্গা থানার মাঠ পর্যায়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন। আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এই তরুণ নেতা গতকাল সোমবার সকালে রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসী এলাকায় নৌকা প্রতীকের পক্ষে বিশাল মোটর সাইকেল রোড শো বের করেন। বিকালে স্থানীয় একটি অভিজাত হোটেলে সাংবাদিক সম্মেলনে অংশ গ্রহন করেন।

সাংবাদিক সম্মেলনে তিনি বলেন-জেলা পরিষদ সদস্য হিসাবে বিপুল ভোটে নির্বাচিত হওয়ার পর মাত্র কয়েক মাসে তিনি এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট, মসজিদ, মন্দির, কবরস্থান, শ্মশ্বান ঘাটসহ অসংখ্য প্রতিষ্ঠানে প্রায় দেড় কোটি টাকার উন্নয়ন কাজ সম্পন্ন করেছেন।

সম্প্রতি বাংলাদেশ টেলিভিশন আয়োজিত ‘কৃষক ও বিনোদন’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কৃষকদের হাতে উৎসাহব্যঞ্জক নানা উপহার তুলে দিয়েছেন। তার পিতা একজন বীর মুক্তিযোদ্ধা এবং তাদের আত্মীয় স্বজন সকলেই বঙ্গবন্ধুর আদর্শের কর্মী। নৌকার বিজয় নিশ্চিত করে তিনি প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে চান। এসময়ে উপজেলার আ’লীগ ও অঙ্গসংঠনের স্থানীয় নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই