তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

গৌরীপুরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৬ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত (৪৫) এক ব্যক্তি লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুর দেড়টার দিকে এ উপজেলার ভাংনামারী ইউনিয়নের উজান কাশিয়াচর এলাকায় স্থানীয় আলাল মিয়ার ধান ক্ষেত থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করে জানান, উল্লেখিত অজ্ঞাত ব্যক্তিকে বেশ কিছিুদিন ধরে ওই এলাকায় ভারসাম্যহীন ভাবে চলাফেরা করতে দেখেছে স্থানীয় লোকজন। মঙ্গলবার সকালে ধানক্ষেতে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা।

তিনি আরো বলেন উদ্ধারকৃত অজ্ঞাত ব্যক্তির শরীরে কোন আঘাতের চিহ্ন ছিলনা। ময়না তদন্তের জন্য লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া সম্পন্নের প্রস্তুতি চলছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই