তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুর ও তারাকান্দায় বিএনপির ৮৫ নেতা কর্মীর বিরুদ্ধে মামলা

ফুলপুর ও তারাকান্দায় বিএনপির ৮৫ নেতা কর্মীর বিরুদ্ধে মামলা
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
ফুলপুর ও তারাকান্দায় বিএনপির ৮৫ নেতা কর্মীর বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন।

নাশকতা সৃষ্টির চেষ্টা ও হামলার অভিযোগ এনে ৫ নভেম্বর রাতে পুলিশ বাদি হয়ে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফুলপুর উপজেলা চেয়ারম্যান আবুল বাসার আকন্দ, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সুজাউদ্দৌলা সুজাসহ ৪১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আসামির বিরুদ্ধে ফুলপুর থানায় মামলা করেন। অপর দিকে জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার ও তার ভাই জোবায়ের হোসেন তালুকদারসহ ৪৪ জনের নাম উল্লেখ করে পুলিশ বাদি হয়ে অজ্ঞাত আসামির বিরুদ্ধে তারাকান্দা থানায় অপর একটি মামলা দায়ের করেছেন।

বিপ্লব ও সংহতি দিবস পালিত
তারাকান্দায় বিএনপির উদ্যোগে বিপ্লব ও সংহতি দিবস পালন অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, বিএনপি নেতা আঃ হেকিম মন্ডল, আব্দুস ছালাম তালুকদার, আব্দুর রাজ্জাক, রাসেল মন্ডল, আজাহারুল প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই