তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত ফি

গৌরীপুরে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে অধিকাংশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে এসএসসি পরীক্ষার ফরম পূরণে শিক্ষার্থীদের নিকট থেকে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মিজানুর রহমান।

বুধবার (৭ নভেম্বর) দুপুরে গৌরীপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে মিজানুর রহমান লিখিত বক্তব্যে বলেন, চলতি বছরে এসএসসি পরীক্ষার ফরম পূরণে নির্ধারিত ফি হচ্ছে মানবিক শাখায় ১৬৫০ টাকা, ব্যবসায় শিক্ষা শাখায় ১৬৫০ ও বিজ্ঞান শাখায় ১৭১০ টাকা। কিন্তু এ উপজেলার অধিকাংশ মাধ্যমিক স্কুল ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের কাছ থেকে ২২শ থেকে ৩ হাজার টাকা পর্যন্ত আদায় করা হচ্ছে। ফরম পূরনের ফি আদায়কালে শিক্ষার্থীদেরকে কোন রশিদ প্রদান করছেন না প্রতিষ্ঠান কৃর্তপক্ষ। শিক্ষা প্রতিষ্ঠানে এসব অনিয়ম-দুর্নীতির ঘটনায় অসংখ্য শিক্ষার্থী ও তাদের অভিভাবক অভিযোগ তুলে ধরেছেন ছাত্রলীগ নেতৃবৃন্দের নিকট। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে বুধবার লিখিত অভিযোগ দায়ের করেছেন ছাত্রলীগের স্থানীয় নেতৃবৃন্দ।

এ বিষয়ে জানতে চাইলে অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম সাংবাদিকদের জানান, ঘটনাটি খতিয়ে দেখার জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে বলা হয়েছে।

উক্ত সংবাদ সম্মেলনে গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টির নেতৃত্বে গৌরীপুরে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই