তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এসএএও শামছুল ইসলামকে বিদায় সংবর্ধনা

গৌরীপুরে ডিকেআইবি’র উদ্যোগে এসএএও শামছুল ইসলামকে বিদায় সংবর্ধনা
[ভালুকা ডট কম : ২৭ নভেম্বর]
ডিপ্লোমা কৃষিবিদ ইনষ্টিটিশন গৌরিপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক গৌরীপুর কৃষি অফিসের এসএএও বীরমুক্তিযোদ্ধা শামছুল ইসলামকে সংগঠনের উদ্যোগের অবসরজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার (২৬ নভেম্বর) বিকেলে উপজেলা কৃষি অফিস মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এ সংবর্ধনা দেয়া হয়।এতে আমন্ত্রিত অতিথি ছিলেন গৌরীপুর উপজেলা কৃষি অফিসার লুৎফুন্নাহার।

ডিকেআইবি’র গৌরীপুর উপজেলা শাখার সভাপতি আনিছুর রহমানের সভাপতিত্বে ও এসএএও শরিফুল ইসলামের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, ডিকেআইবি’র ময়মনসিংহ অঞ্চলের সভাপতি মজিবুর রহমান রাজু, নব নির্বাচিত সভাপতি আব্দুল মান্নান সরকার, ময়মনসিংহ জেলা নির্বাহী কমিটির সভাপতি এইচ.এম জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক রেজাউল আমিন ফারুক, ডিকেআইবি’র নেত্রকোনা জেলার নব নির্বাচিত সভাপতি মো. শাহজাহান কবির, অবসরপ্রাপ্ত এসএএও বীর মুক্তিযোদ্ধা শামছুল ইসলাম প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই