তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মা ও শিশু পুষ্টি উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত

গৌরীপুরে মা ও শিশু পুষ্টি উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে ‘মা সহায়ক দল গঠনের মাধ্যমে মাতৃ ও শিশু পুষ্টি উন্নয়ন’ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সহযোগিতায় এবং বাংলাদেশ ব্রেস্টফিডিং ফাউন্ডেশনের (বিবিএফ) উদ্যোগে বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় মা ও শিশু পুষ্টি উন্নয়ন সংশ্লিষ্ট প্রতিনিধিগণ অংশগ্রহন করেন।

উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. রবিউল ইসলামের সভাপতিত্বে এ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ড. আবু সাঈদ সরকার, গৌরীপুর থানার ওসি (তদন্ত) গোলাম মাওলা, ময়মনসিংহ জেলা ইউপিআই সুপারিনডেন্ট এমদাদুল হক, বাংলাদেশ ব্রেস্টফিডিং ফাউন্ডেশনের প্রোগাম ম্যানেজার খাদিজাতুল কুবরা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগম আকন্দ, উপজেলা পরিবার পিরকল্পনা অফিসার কামাল হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র মেডিকেল কনসালটেন্ট (গাইনী) আয়শা বেগ, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, রমিজ উদ্দিন স্বপন, উপজেলা সেনিটারী ইন্সপেক্টর মজিবুর রহমান, এডরা বাংলাদেশের প্রশিক্ষক রোখসানা পারভীন।

এতে অংশগ্রহন করেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জান্নাত-এ-হুর, যুব উন্নয়ন অফিসার নন্দন কুমার দেবনাথ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আলমগীর হোসেন, ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি, সাংবাদিক মো. রইছ উদ্দিন, আলী হায়দার রবিন, আনোয়ার হোসেন শাহীন প্রমুখ। সভা সঞ্চালনায় ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই’র এমডি রফিকুল ইসলাম খান। #







 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই