তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার আওয়ামী মননীত প্রার্থীর পথসভা

শার্শার আওয়ামী মননীত প্রার্থীর পথসভা
[ভালুকা ডট কম : ১১ ডিসেম্বর]
একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে সোমবার প্রচার প্রচারনা ও গন সংযোগের প্রথম দিনেই শার্শার ৯নং উলাশী ইউনিয়নের বিভিন্ন হাট বাজার গ্রাম গঞ্জে পথসভায় ৮৫ যশোর-১ শার্শার আওয়ামী মননীত প্রার্থী শেখ আফিল উদ্দিন বলেছেন, আ,লীগ সরকার বিগত ১০ বছরে দেশের সার্বিক উন্নয়নে ব্যাপক ভুমিকা রেখেছে। যার প্রতিফলন দেশের জনগন বুঝতে পারছেন।

সরকারের সাফল্যের কারনে আজ জনগনের দোরগোড়ায় পৌছে গেছে সকল সুবিধা। প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে শহর পর্যন্ত পৌছে গেছে সকল ধরনের যোগাযোগ ব্যবস্থা। নিজ ঘরের মধ্যে বসেই জনগন আজ বিশ্বের সকল সুবিধা ভোগ করছে। দেশের একমাত্র যোগ্য নেত্রী শেখ হাসিনা আজ সফল রাষ্ট্র নায়ক। যার নেতৃত্বে দেশ পেয়েছে আজ উন্নয়নের সাফল্য। সকল ষঢ়যন্ত্র উপেক্ষা করে পদ্মা সেতুর মত ব্যাপক উন্নয়নযোগ্য তিনি হাতে নিয়ে সাফল্যই দেখিয়েছেন তিনি। তাই, দেশের উন্নয়নের ধারাবাহিকতা রাখতে হলে আবারো আ,লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ আয়নাল হকের নেতৃত্বে পথসভায় ও গন সংযোগকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারন সম্পাদক আলহাজ নুরুজ্জামান, সহ শার্শা উপজেলার সকল আওয়ামী অংগ সংগঠন। এছাড়া অব্যাহতভাবে শার্শা ব্যাপী চলছে উপজেলা ব্যাপক প্রচার প্রচারনা। প্রতি ওয়ার্ডে ও গ্রামে গ্রামে আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী সমর্থকরা আ,লীগ সরকারের সাফল্য তুলে ধরে প্রচার প্রচারন করছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই