তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জ- ৩ আসনে মহাজোট প্রার্থীর দিনভর গণসংযোগ

সিরাজগঞ্জ- ৩ আসনে মহাজোট প্রার্থীর দিনভর গণসংযোগ
[ভালুকা ডট কম : ২৪ ডিসেম্বর]
সিরাজগঞ্জ- ৩ আসনে মহাজোট প্রার্থী অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ নৌকা প্রতীক নিয়ে রায়গঞ্জ উপজেলার ধানগড়া ও চান্দাইকোনা ইউনিয়নের বিভিন্ন গ্রামে গতকাল সোমবার দিনভর গণসংযোগ করেছেন। তিনি বাড়ি বাড়ি ও বিভিন্ন জনবহুল স্থানে পায়ে হেঁটে গিয়ে ভোট ও দোয়া প্রার্থনা করেন।

এসময় তার সঙ্গে ছিলেন- জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান খান, জেলা আ’লীগের সদস্য প্রয়াত সাবেক এমপি পুত্র এ্যাড: ইমরুল হোসেন তালুকদার ইমন, রায়গঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল হাদি আলমাজি জিন্নাহ, সাধারণ সম্পাদক খন্দকার শরীফুল আলম শরীফ, উপজেলা আ’লীগ নেতা আবুল কালাম আজাদ হৃদয়, সাইদুল ইসলাম চাঁন, আমিনুল ইসলাম শিহাব, ডাঃ ফরহাদ আলী, জিয়া উদ্দিন বাবলু, জিন্নাতুল আলম সম্রাট, হেলাল উদ্দিন, জাহিদুল ইসলাম মাইকেল, মোহাম্মদ আলী হেলাল, জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের শতাধিক স্থানীয় নেতাকর্মী।

সন্ধ্যায় চান্দাইকোনা বাজার এলাকায় শ্রমিকলীগ চান্দাইকোনা ইউনিয়ন শাখার সভাপতি আব্বাস আলী ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ উপস্থিত হলে সেখানে উৎফুল্ল জনতার ঢল নামে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই