তারিখ : ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুর উপজেলা নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী আজাদ

সখীপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ সাঈদ আজাদ
[ভালুকা ডট কম : ১৯ জানুয়ারী]
টাঙ্গাইলের সখীপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে অধ্যক্ষ সাঈদ আজাদ তাঁর প্রার্থিতা ঘোষণা করেছেন। শনিবার দুপুরে সখীপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় তিনি তাঁর প্রার্থিতা ঘোষণা করেন।

এ সময় প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক ইকবাল গফুরের সভাপতিত্বে সাবেক সভাপতি শাকিল আনোয়ার, সহ-সভাপতি সাজ্জাত লতিফ, সাধারণ সম্পাদক মামুন হায়দার, যুগ্ম সাধারণ সম্পাদক এম সাইফুল ইসলাম শাফলু, আমিনুল ইসলামসহ দলীয় নেতাকর্মী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: অধ্যক্ষ সাঈদ আজাদ ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সঙ্গে নিজেকে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে রেখেছেন। তিনি কেন্দ্রিয় ছাত্র লীগের সাবেক সদস্য, সখীপুর ইউসিসিএ লিঃ এর সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বর্তমানে তিনি বোয়ালী ডিগ্রি কলেজের অত্যন্ত শুনামের সহিত অধ্যক্ষের দায়িত্ব পালন করছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই