তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নৌকার মাঝির বর্ণাঢ্য মটরসাইকেল শোভাযাত্রা

রাণীনগরে নৌকার মাঝি আনোয়ারের বর্ণাঢ্য মটরসাইকেল শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
সারা দেশের ন্যায় নওগাঁর রাণীনগর উপজেলায় বইছে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের বাতাস। এই নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় প্রার্থী উপজেলা আ’লীগের কার্যনির্বাহী সদস্য, একডালা ইউপি আ’লীগের সাধারন সম্পাদক, সাবেক ছাত্রনেতা ও সমাজ সেবক মো: আনোয়ার হোসেন তার মনোনয়ন ফরম জমা দিয়েছেন। সোমবার দুপুরে উপজেলার বাণিজ্যিক রাজধানী আবাদপুকুর থেকে একটি বর্ণাঢ্য মটরসাইকেল শোভাযাত্রা নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এসে উৎসবমুখর পরিবেশে তার মনোনয়ন ফরম জমা দেন।

শোভাযাত্রায় কয়েক হাজার মটরসাইকেল নিয়ে নেতাকর্মীরা অংশগ্রহণ করে। দ্বিতীয় ধাপে আগামী ১৮মার্চ নওগাঁর ১১টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় নৌকার মাঝির সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী মোল্লা, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, গোনা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খাঁন হাসান, একডালা ইউপি আ’লীগের সভাপতি শহিদুল ইসলাম ফটিক, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমীনসহ উপজেলা আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ। পরে মটরসাইকেল শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। এসময় তিনি উপজেলার বিভিন্ন স্থানে পথ সভা করেন।

পথ সভায় তিনি বলেন আর বেশি দিন নেই নৌকার বিজয় ধ্বনি শোনার। দল আমাকে এই উপজেলার আপামর সাধারন মানুষের চাওয়ার ভিত্তিতেই নৌকা প্রতীক দিয়েছে। আশা রাখি সকল ভেদাভেদ ভুলে আপনারা উন্নয়নের প্রতীক ও জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় ভোট দিবেন আর আমাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন। আমি আপনাদের রায়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে আপনাদের কাছে থেকে সেবা করতে চাই। আপনারা আমাকে মনে-প্রাণে ভালোবাসেন বলেই আজ হাজার হাজার মানুষ আমার শোভাযাত্রায় যোগ দিয়েছেন। আশা রাখি আপনারা আগামীতে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করে জননেতা ইসরাফিল আলমের হাতকে শক্তিশালী করবেন। আসুন আমরা সবাই জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রার সঙ্গী হয়ে ইতিহাসের পাতায় নাম লিখে রাখি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই