তারিখ : ২৫ মার্চ ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে স্কুলের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

গৌরীপুরে স্কুলের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে বুধবার (২০ ফেব্রুয়ারী) রামগোপালপুর পিজেকে উচ্চ বিদ্যালয়ের বিদ্যামান ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনির সভাপতিত্বে ও সহকারি শিক্ষক ছাইদুর রহমানের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, বিশিষ্ট ব্যবসায়ী হাফেজ মো. আজিজুল হক, রামগোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টার, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম, সহকারি প্রধান শিক্ষক মিজানুর রহমান প্রমুখ।শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে নির্মাণ কাজটি সম্পন্ন করবে ঠিকাদারী প্রতিষ্ঠান হাফেজ এন্টার প্রাইজ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই