তারিখ : ২৪ মে ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে নৌকার প্রার্থী ইকবাল হোসেনকে সংবর্ধনা

ত্রিশালে নৌকার প্রার্থী  ইকবাল হোসেনকে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ০২ মার্চ]
সকল জলপনা কল্পনা শেষ করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ   মনোনীত তরুন আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেনকে নৌকার মাঝি করায়  শনিবার বিকেলে নজরুল কলেজ মাঠে সংবর্ধনা প্রধান করে দলীয় নেতা কর্মীরা। আওয়ামীলীগের মনোনীত প্রার্থী  ইকবাল হোসেনকে  ত্রিশাল নির্বাচনী এলাকা থেকে বিশাল মটর সাইকেল শোডাউন  দিয়ে  ত্রিশাল নজরুল কলেজ মাঠে সংবর্ধনাস্থলে নিয়ে আসেন ।

সংবর্ধনা প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইকবাল হোসেন। তিনি বলেন  বলেন বঙ্গ বন্ধুর আদশর্েূ অনুপ্রানিত হয়ে ত্রিশাল উপজেলাকে জঙ্গী মাদক সন্ত্রাস দুর্নীতি মুক্ত এবং আধুনিক  উপজেলা গড়ে তুলতে কাজ করবো।জন সাধারনের কল্যানে নিজেকে নিয়োজিত করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ,হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আবু সাঈদ,সাখুয়া ইউনিয়ন আওয়ামীলেিগর সভাপতি আব্দুল আজিজ,কানিহারি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল্লাহ মাষ্টার,পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকসেদুল আমিন,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরান হোসেন প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই