তারিখ : ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে আ’লীগ চেয়ারম্যান প্রার্থী ইমনের মতবিনিময়

রায়গঞ্জে আ’লীগ চেয়ারম্যান প্রার্থী ইমনের মতবিনিময়
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমনের সাথে রায়গঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে রায়গঞ্জ উপজেলা আ’লীগ সভাপতি আব্দুল হাদি আলমাজি জিন্নাহ’র সভাপতিত্বে প্রেসক্লাব সভাপতি টিএম কামরুজ্জামান লাবু’র সঞ্চালনায় প্রেসক্লাব হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন বলেন- তিনি রায়গঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত হলে জাতীয় সরকারের সাথে স্থানীয় সরকারের যথাযথ সমন্বয়ের মাধ্যমে রায়গঞ্জ উপজেলাকে স্বনির্ভর উপজেলা হিসাবে গড়ে তুলবেন। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিস্ময়কর উন্নয়নের গতির চাকা হিসাবে তিনি কাজ করবেন।

তিনি বলেন- রায়গঞ্জ একটি কৃষি প্রধান এলাকা। এখানে আর্থ-সামাজিক উন্নয়ন বেগবান করতে শিল্পায়ন করা দরকার তবে সেটা কৃষি ও পরিবেশকে বিনষ্ট করে নয়। এমন উন্নয়ন কর্মকান্ড তিনি বাস্তবায়ন করবেন যা হবে সবার জন্য টেকসই উন্নয়ন। তিনি প্র্রতিটি ওয়ার্ড পর্যায়ে আ’লীগ নেতাকর্মীদের নেতৃত্বে ঐ এলাকার সর্ব সাধারণের সাথে বৈঠক করে এলাকা ভিত্তিক প্রয়োজনীয় উন্নয়ন চাহিদা নিরুপন করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তিনি সাংবাদিকদের প্রতি বস্তুনিষ্ঠ তথ্য সরবরাহের মাধ্যমে এলাকার সমস্যা সমূহ তুলে ধরে তাকে উন্নয়ন কাজে সহযোগিতা করার আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন - উপজেলা আ’লীগ সহ-সভাপতি, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক আলহাজ্ব গাজী রেজাউল করিম তালুকদার, সহ-সভাপতি সোনাখাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন ছানা, যুগ্ন সম্পাদক ফেরদৌস আলম তালেব, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গাজী আকসারুল আলম খোকনসহ স্থানীয় আ’লীগ, কৃষকলীগ, যুবলীল, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের  প্রমুখ নেতৃবৃন্দ। এছাড়াও রায়গঞ্জ প্রেসক্লাবের সকল সাংবাদিক ও এলাকার বিশিষ্টব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই