তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জাতীয় শিশু দিবস পালিত

গৌরীপুরে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে রবিবার (১৭ মার্চ) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস বিস্তারিত কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত কর্মসূচীর মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, কেক কাটা, আনন্দ র‌্যালি, শিশু সমাবেশ, চিত্রাংঙ্কন ও রচনা প্রতিযোগীতা, ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত ও প্রার্থনা। এতে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এ কর্মসূচীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শত শত শিক্ষক-শিক্ষার্থী, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে ও মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত শিশু সমাবেশে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মোঃ আবু সাঈদ সরকার প্রমুখ। এতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা আতাহার আলী ও গীতা পাঠ করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই