তারিখ : ২৬ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর নৌকার প্রার্থীকে প্রচারনায় বাধার অভিযোগ

কালিয়াকৈর নৌকার প্রার্থীকে প্রচারনায় বাধা প্রদানের অভিযোগ
[ভালুকা ডট কম : ১৮ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলা নির্বাচনে আওয়ামিলীগের মনোনিত প্রার্থীর প্রচারনায় বাধা, হামলা ও নির্বাচনী প্রচারনা অফিস বন্ধ বন্ধ করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যপারে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী রেজাউল করিম রাসেল সোমবার বিকেলে একটি সংবাদ সম্মেলন করেন।

জানা যায়, আগামী ২৪ মার্চ কালিয়াকৈর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে আওয়ামিলীগ থেকে মনোনিত হয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও গাজীপুর জেলা আওয়ামিলীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক রেজাউল করিম রাসেল। এছাড়াও বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করছেন ওই দলের উপজেলা সভাপতি কামাল উদ্দিন সিকদার।

সংবাদ সম্মেলনে প্রার্থী বলেন, দল তাকে মনোনিত করেছে। দলের সম্মান রক্ষায় নিরলশ কাজ করে যাচ্ছেন তিনি। একটি কুচক্রী মহল বিএনপি জামাতের সাথে আতাত করে আওয়ামিলীগের সম্মান, প্রধান মন্ত্রী শেখ হাসিনার সম্মান নৌকা মার্কাকে পরাজিত করার পায়তারা করছেন। ওই প্রার্থী আরো অভিযোগ করেন, উপজেলার পৌর এলাকায় তার কর্মী ও নিজের গাড়ীতে হামলা করে, কর্মীদের আটকে রাখে এবং প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই