তারিখ : ২৪ মে ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নারী চিকিৎসককে উত্ত্যক্তকারী বখাটে যুবক গ্রেফতার

নারী চিকিৎসককে উত্ত্যক্তকারী বখাটে যুবক গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৫ এপ্রিল]
রোগী সেজে এক নারী চিকিৎসককে উত্ত্যক্তকারী সেই বখাটে যুবক রুবেল খান (২৫) কে গ্রেফতার করেছে ময়মনসিংহের গৌরীপুর থানার পুলিশ।

বুধবার (২৪ এপ্রিল) রাতে নেত্রকোনা জেলার পৌর শহর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গৌরীপুর থানার অফিসার ওসি আব্দুল্লাহ আল মামুন সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করে বলেন, ওই বখাটে যুবক গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের গড়পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

ভুক্তভোগী গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার জানান, রোগী সেজে বেশ কিছুদিন ধরে হাসপাতালে বিভিন্নভাবে তাকে উত্ত্যক্ত করে আসছিলেন ওই বখাটে যুবক রুবেল। হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েও কোনো সুরাহা করতে পারেননি তিনি। সর্বশেষ সোমবার (২২ এপ্রিল) তিনি হাসপাতাল থেকে ময়মনসিংহ শহরে নিজ বাসার উদ্দেশে রওয়ানা করেন। গৌরীপুর বাসস্ট্যান্ডে যেতে রিকশায় উঠলে রুবেল তার পথ আঁকড়ে দাঁড়ান। এ সময় সিগারেট পান করছিলেন রুবেল। এক পর্যায়ে রিকশায় চড়ে তার সঙ্গে বাসস্ট্যান্ডে যাওয়ার প্রস্তাব দেন। কিন্তু এই চিকিৎসক তার সঙ্গে না যেতে চাইলে অন্য একটি রিকশা করে বাসস্ট্যান্ডে আসেন রুবেল। বাসে ওঠার পরও চিকিৎসককে উত্ত্যক্ত করতে থাকেন রুবেল। প্রথমে পানি ও পরে কফি এনে তাকে খেতে জোর করেন। কিন্তু তিনি খেতে না চাইলে তার মুখে চেপে ধরেন। এ সময় আত্মরক্ষার্থে রুবেলকে কিলঘুষি ও ধাক্কা দিয়ে নিচে নেমে পড়েন তিনি। পরে সেখান থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ফারহানা করিমের বাসায় গিয়ে আশ্রয় নেন তিনি। পরে ইউএনওর পরামর্শে ওইদিন রাতে গৌরীপু থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই চিকিৎসক। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই