তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

খালেদা জিয়ার বিরুদ্ধে খনি দুর্নীতি মামলায় চার্জ শুনানি ১৬ মে

খালেদা জিয়ার বিরুদ্ধে খনি দুর্নীতি মামলায় চার্জ শুনানি ১৬ মে
[ভালুকা ডট কম : ০২ মে]
সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে বড়পুকুরিয়া কয়লা খনি দুর্নীতি মামলায় চার্জ শুনানির তারিখ পিছিয়ে আগামী ১৬ মে ধার্য করেছে আদালত। আজ (বৃহস্পতিবার) এ মামলায় চার্জ শুনানির দিন ধার্য ছিল।

কিন্তু খালেদা জিয়া হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাকে আদালতে উপস্থিত করা হয়নি। এজন্য তার পক্ষে আইনজীবীরা শুনানি পেছানোর আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে পুরান ঢাকার বকশিবাজারে স্থাপিত অস্থায়ী বিশেষ জজ আদালত-২ এর বিচারক এ এইচ এম রুহুল ইমরান সময়ের আবেদন মঞ্জুর করে চার্জ শুনানির নতুন তারিখ ধার্য করেন ১৬ মে।

এদিকে, কারাবন্দী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বৃহস্পতিবার রাজধানীর মহানগর দায়রা জজ আদালতের সামনে প্রতীকী আনশন করেছেন বিএনপি সমর্থক আইনজীবীরা। গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তি আইনজীবী আন্দোলনের ব্যানারে বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী এ প্রতিকী অনশন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অনশনে শতাধিক আইনজীবী অংশ নিয়ে অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি ও তার চাহিদা অনুযায়ী বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা দেয়ার দাবি জানান। অনশন কর্মসূচিতে বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, বেগম খালেদা জিয়ার জামিনের বিষয়ে সরকারি হস্তক্ষেপ বন্ধ করতে হবে এবং তার প্রত্যাশা অনুযায়ী চিকিৎসার ব্যবস্থা করতে হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই