তারিখ : ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সমাপ্ত

নান্দাইলে আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সমাপ্ত ,বাহার সভাপতি,বাচ্চু সম্পাদক    
[ভালুকা ডট কম : ১০ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সোমবার (১০ই জুন) চন্ডীপাশা সরকারি হাই স্কুল অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবলীগের আহ্বায়ক ও ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য মো. আবু বক্কর সিদ্দিক বাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা যুবলীগের আহ্বায়ক এডভোকেট আজহারুল ইসলাম।

উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. মোজাম্মেল হক বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠিত সঞ্চালনায় ময়মনসিংহ-৯ আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। সম্মেলনে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক বাবু সব্রত পাল, প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. বদিউল আলম, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মো. হাসান মাহমুদ জুয়েল, ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল সহ জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ।

বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে পৌরসভার ৯টি ওয়ার্ড ও ১৩টি ইউনিয়ন থেকে যুবলীগের কাউন্সিলর ও ডেলিগেটগণ সম্মেলনে যোগদান করেন। সম্মেলনে সর্ব সম্মতিক্রমে মো. আবু বক্কর সিদ্দিক বাহারকে সভাপতি, মো. মোজাম্মেল হক বাচ্চু সাধারন সম্পাদক, মো. আখতারুজ্জামান ভুইয়া অপু ও রেজাউল করিম ভূইয়া সোহেলকে যুগ্ম সাধারন সম্পাদক ঘোষণা করে আগামী তিন বছরের জন্য যুবলীগের কমিটি গঠন করা হয়।

নান্দাইল উপজেলা যুবলীগ কমিটির বাকী পদ সমূহ আলোচনার মাধ্যমে পূরণ করা হবে বলে নব নির্বাচিত নেতৃবৃন্দ জানান। প্রধান অতিথি সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন যুবলীগের নতুন নেতৃত্বকে অভিনন্দন জানিয়ে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালীকরণ সহ উন্নয়ন কর্মকান্ডে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই