তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর পৌরসভায় ওরিয়েন্টেশন ও পরিকল্পনা সভা

গৌরীপুর পৌরসভায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ওরিয়েন্টেশন ও পরিকল্পনা সভা
[ভালুকা ডট কম : ২০ জুন]
২২ জুন জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার উদ্যোগে বৃহস্পতিবার (২০ জুন) দুপুর ১২ টায় পৌরসভার সভা কক্ষে ওরিয়েন্টেশন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, গৌরীপুর পৌরসভার প্যানেল মেয়র দেওয়ান মাসুদুর রহমান খান সুজন, পৌর কাউন্সিলর মোঃ মাসুদ মিয়া রতন, সাইফুল ইসলাম, পৌর মহিলা কাউন্সিলর জেসমিন আক্তার, দিলুয়ারা আক্তার, পৌর সভার ভারপ্রাপ্ত সচিব মদন মোহন দাস, প্রশাসনিক কর্মকর্তা জয়নাল আবেদীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম.টি (ইপিআই) রফিকুল ইসলাম খান, পৌরসভার ভ্যাকমিনেটর সুপারভাইজার উম্মে জহুরা আক্তার নূর, মীরা রানী দাস, পৌরসভার সেনিটারী ইন্সপেক্টর শফিকুল ইসলাম প্রমুখ।

পৌরসভার ভ্যাকমিনেটর সুপারভাইজার উম্মে জহুরা আক্তার নূর জানান, ২২ জুন সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত পৌরসভায় ২৪ টি অস্থায়ী ও ২ টি ভ্রাম্যমান কেন্দ্রে ৬-১১ মাস বয়সী ৩৬১ জন ও ১২-৫৯ মাস বয়সী ৩ হাজার ৬২ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই