তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে তিন ব্যবসায়ীকে জেল-জরিমানা

নিষিদ্ধ পলিথিন বিক্রির দায়ে গৌরীপুরে তিন ব্যবসায়ীকে জেল-জরিমানা
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
নিষিদ্ধ পলিথিন বিক্রির দায়ে ময়মনসিংহের গৌরীপুরে স্থানীয় ব্যবসায়ী রিপন সাহা (৩৫), আব্দুস সাত্তারকে পাঁচ দিনের জেল ও মুক্তার হোসেন (৪০) কে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও ফারহানা করিম উপজেলার শ্যামগঞ্জ বাজারে ও পৌর শহরে মধ্য বাজারে অভিযান চালিয়ে উল্লেখিত তিন ব্যবসায়ীকে পরিবেশ সংরক্ষণ আইনে জেল জরিমানা করেন।

পাঁচ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রাপ্তরা হলেন, শ্যামগঞ্জ বাজারের সুনীল সাহার ছেলে রিপন সাহা, গৌরীপুর পৌর শহরে মধ্য বাজারের ব্যবসায়ী নুরুল ইসলামের ছেলে আব্দুস সাত্তার এবং পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড করা হয় শ্যামগঞ্জ বাজারের আাবুল হোসেনের ছেলে মুক্তার হোসেনকে।

ইউএনও ফারহানা করিম জানান, প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে উল্লেখিত ব্যবসায়ীরা নিষিদ্ধ পলিথিনের ব্যবসা করে আসছিলেন। অভিযানকালে তাদের দোকান থেকে বিপুল পরিমান নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই