তারিখ : ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে শোভাযাত্রা

নান্দাইলে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা  
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রশাসনের অর্থনৈতিক বিভাগের আয়োজনে শনিবার নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে এক বিশাল আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। “অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ, সময় এখন আমাদের, সময় এখন বাংলাদেশের” এই প্রতিপ্রাদ্যকে সামনে রেখে সকাল ১০টায় দীর্ঘ এক কিলোমিটার শোভাযাত্রা বের হয়ে সদরের বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে এক আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা একাডেমিক সুপারভাইজার আনোয়ার হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুকন উদ্দিন আহম্মেদ, উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক শরাফ উদ্দিন ভূইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণূ, জেলা পরিষদ সদস্য আবু বক্কর সিদ্দিক বাহার, ইউপি চেয়ারম্যান ইফতেকার উদ্দিন ভূইয়া বিপ্লব, মাধ্যমিক শিক্ষক সমিতির নেতা মোসলেম উদ্দিন, সিনিয়র সাংবাদিক এড. হাবিবুর রহমান ফকির, মোহাম্মদ এনামুল হক বাবুল ও রবিউল আলম ফরাজী।

বিকালে নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে এক চিত্রাংকন প্রতিযোগীতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। র‌্যালী ও আলোচনা সভা সহ আয়োজিত অন্যান্য অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-ছাত্রছাত্রী, সরকারী কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, রাজনৈতিকবৃন্দ, মিডিয়াকর্মীবৃন্দ সহ সর্বস্তরের জনগণ অংশ গ্রহন করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই