তারিখ : ১৯ ফেব্রুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ট্রেনের বগি লাইনচ্যুতের ঘটনায় তদন্ত কমিটি

গৌরীপুরে বিজয় এক্সপ্রেস ট্রেনের ৩ বগি লাইনচ্যুতের ঘটনায় তদন্ত কমিটি গঠন
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে বুধবার (১৫ জানুয়ারী) রাতে আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেনের ৩ বগি লাইনচ্যুতের ঘটনায় চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বাংলাদেশ রেলওয়ের ঢাকার পরিবহন কর্মকর্তা রেজাউল করিমকে প্রধান করে এ তদন্ত কমিটি গঠিত হয়।

তদন্ত কমিটির সদস্যরা বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করবেন বলে জানিয়েছেন গৌরীপুর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার মোঃ আব্দুর রাশিদ।তিনি বলেন, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেনটি গৌরীপুরে স্টেশনে ঢুকার সময় রাত ৯ টা ৪০ মিনিটে ২৪ ও ২৫ নং ক্রসিং পয়েন্টে এ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত হয়। এসময় ট্রেনের গতি কম থাকায় কোন যাত্রী আহত হয়নি।

দুর্ঘটনার পর ময়মনসিংহের কেওয়াটখালী রিলিফ ট্রেনের উদ্ধাকারী কর্মীরা রাত ১১ টা থেকে উদ্ধার অভিযান চালান। লানইচ্যুত বগি উদ্ধারের পর বৃহস্পতিবার ভোর ৫টা থেকে ময়মনসিংহের সাথে ভৈরব, ঝারিয়া ও মোহনগঞ্জ লাইনে ট্রেন চলাচল শুরু হয়। বিজয় এক্সপ্রেস ট্রেন চট্রগ্রামের উদ্দেশে গৌরীপুর থেকে ছেড়ে যায় সকাল ৯ টা ২৫ মিনিটে জানান স্টেশন মাস্টার আব্দুর রাশিদ।

এদিকে ট্রেনের বগি লাইনচ্যুতের ঘটনায় বিজয় এক্সপ্রেস ও অন্যান্য ট্রেনের যাত্রীদের গৌরীপুর স্টেশনসহ অন্যান্য স্টেশনে মারাত্মক দুর্ভোগ পোহাতে হয়েছে বলে জানান স্থানীয়রা। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই