তারিখ : ০১ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

খালেদা জিয়ার জামিনের এখতিয়ার আদালতের-তথ্যমন্ত্রী

খালেদা জিয়ার জামিনের এখতিয়ার আদালতের-তথ্যমন্ত্রী
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিনের বিষয় আদালতের এখতিয়ার বলে আবারও জানালেন তথ্যমন্ত্রী ডক্টর হাছান মাহমুদ।আজ (রোববার) দুপুরে সচিবালয়ে সমসাময়িক বিষয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, তার জামিনের বিষয়ে সরকারের কিছু করার নেই। এটা আদালতের এখতিয়ার। তারা নিম্ন আদালতের সাজার বিরুদ্ধে আপিল করেছিলো, আদালত সাজা বাড়িয়ে ১০ বছর করেছে। এখন তাকে জামিন দেবে কিনা, সেটাও আদালতেরই বিষয়।

দুর্নীতি বিষয়টিকে রাজনৈতিক রূপ দেয়ার চেষ্টা করছে বিএনপি, এমন অভিযোগ করে তিনি বলেন, খালেদা জিয়া দুর্নীতির দায়ে শাস্তিপ্রাপ্ত। বিষয়টিকে তারা রাজনৈতিক রূপ দেয়ার চেষ্টা করছে। তারা বলার চেষ্টা করছে, তাকে আটকে রাখা হয়েছে। এখানেই বিএনপি ভুলটা করছে।

বিএনপি জনগণ নয়, ব্যক্তিস্বার্থে কাজ করছে জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতাদের বক্তব্য শুনলে মনে হয়, দলটি জনগণের নয়। তাদের স্বার্থ রক্ষার জন্য তারা কাজ করে না। তারা কাজ করে খালেদা জিয়া আর তারেক রহমানের স্বার্থরক্ষায়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই