তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর হাসপাতালে পিপিই ও গ্লাবস্ দিলেন এমপি

গৌরীপুর হাসপাতালের ডাক্তার ও সার্বক্ষনিক দায়িত্ব পালনকারী জনপ্রতিনিধি-কর্মকর্তাদের পিপিই ও গ্লাবস্ দিলেন এমপি
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
নভেল করোনা ভাইরাসের প্রতিরোধে ও মানুষের স্বাস্থ্য সেবা চালিয়ে যাওয়ার জন্য ডাক্তারদের জীবনের নিরাপত্তার জন্য পিপিই ও গ্লাবস দিলেন ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের জাতীয় সংসদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। রোববার (২৯মার্চ) এসব উপকরণ গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোহাম্মদ রবিউল ইসলাম।

একই সঙ্গে সার্বক্ষনিক দায়িত্বকালনকারী অফিসার ইউএনও সেঁজুতি ধর, থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন, গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামকেও তিনি ব্যক্তিগত জীবন নিরাপত্তার জন্য পিপিই প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা যুবলীগের সদস্য তানজীর আহমেদ রাজীব, পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ মোস্তাকিম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুকতাদির শাহীন, সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই