তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মসজিদে প্রধান মন্ত্রীর প্রদত্ত আর্থিক অনুদান বিতরণ

গৌরীপুরে ১০৭ টি মসজিদে প্রধান মন্ত্রীর প্রদত্ত আর্থিক অনুদান বিতরণ
[ভালুকা ডট কম : ৩১ মে]
করোনা ভাইরাস (কেভিট-১৯) সংক্রামন পরিস্থিতিতে  ময়মনসিংহের গৌরীপুর  উপজেলা ৩১মে (রবিবার) মসজিদ সমুহে প্রধানমন্ত্রীর প্রদত্ত ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান  বিতরণ  করা হয়।

উপজেলা  প্রশাসন ও ইসলামী ফাউন্ডেশনের  আয়োজনে স্থানীয়  পাবলিক হলে গৌরীপুর  উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধরের সভাপতিত্বে ও ইসলামী ফাউন্ডেশন গৌরীপুরের ফিল্ড সুপারভাইজার  সাইদুল  ইসলামের  সঞ্চালনায় এ উপলক্ষে আলোচনা সভায়  প্রধান অতিথি  হিসাবে  বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডভোকেট নাজিম উদ্দীন  আহমেদ এমপি।বিশেষ  অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৌরীপুর উপজেলা  পরিষদ চেয়ারম্যান  মোফাজ্জল  হোসেন  খান, আর কে সরকারী উচ্চ বিদ্যালয় মসজিদের ইমাম  মাওলানা ফয়জুর রহমান  খান প্রমূখ।

এ সময় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত  ছিলেন   গৌরীপুর  থানার অফিসার  ইনর্চাজ (ওসি) বোরহান উদ্দিন খান,  মহিলা  ভাইস চেয়ারম্যান  সালমা আক্তার রুবি, পৌর কাউন্সিলর আঃ কাদির, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি  বেগ ফারুক  আহমেদ, প্রেসক্লাব সাধারণ  সম্পাদক  মশিউর  রহমান  কাউসার, সাবেক সাধারণ  সম্পাদক  আনোয়ার  হোসেন  শাহীন, রইছ উদ্দিন,  গৌরীপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হাসান খান লিটন, উপজেলা যুবলীগ নেতা আব্দুর রউফ মোস্তাকীম, উপজেলা ছাত্রলীগের সাধারণ  সম্পাদক  ইমতিয়াজ  সুলতান জনি, পৌর ছাত্রলীগের সভাপতি  আল হোসাইন, পৌর যুবলীগের  সাধারণ  সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু প্রমূখ।

আলোচনা  শেষে প্রধান অতিথি  ও বিশেষ অতিথিবৃন্দ  নগদ ৫ হাজার  টাকা করে ১০৭টি  মসজিদের ইমামদের হাতে তুলে দেন। পর্যায়ক্রমে  উপজেলার  সর্বমোট ৬৪৩ টি মসজিদে ৫ হাজার টাকা করে অনুদান  দেয়া হবে বলে জানিয়েছেন স্থানীয় প্রশাসন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই