তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে কৃষকলীগের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সান্তাহারে কৃষকলীগের ৪৫ তম  প্রতিষ্ঠা বার্ষিকী পালন
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
বুধবার কৃষকলীগের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আদমদীঘি উপজেলা কৃষকলীগের আযোজনে ব্যাপক কর্মসুচি পালন করা হয়েছে। কর্মসুচির অংশ হিসেবে সকাল ৭.৩০ মিনিটে দলিয় কার্যালয়ে জাতিয় ও দলীয় পতাকা উত্তোলন । সকাল ৭.৪০ মিনিটে বঙ্গবন্ধু ও চার নেতার প্রতিকৃত্বিতে মাল্যদান। বৈকাল ৪ ঘটিকায় সান্তাহার স্বাধীনতা মন্চে  আলোচন সভা । বিকেল ৫টায় সান্তাহার শহরের বিশেষ বিশেষ সড়ক প্রদক্ষিন করে আনন্দ মিছিল বের  করে।

আদমদিঘী উপজেলা কৃষকলীগের সভাপতি হারুন অর রশিদ সোহেল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা কৃষকলীগের সভাপতি মো: আলমগীর বাদশা।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা কৃষকলীগের লীগের সাধারন সম্পাদক মন্জুরুল ইসলাম মন্জু  ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বগুড়া জেলা কৃষকলীগের যুগ্ন সম্পাদক মো:বাদল রহমান, বগুড়া জেলা কৃষকলীগের যুগ্ন সম্পাদক মো:শাহীন কাদির জোয়ার্দ্দার, আদমদীঘি উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক আঙ্গুর। উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মুন্টি, উপজেলা যুবলীগের সম্পাদক জিল্লুর রহমান,  উপজেলা শ্রমিকলীগের আহবায়ক রাশেদুল ইসলাম রাজা , উপজেলা শ্রমিকলীগের আহবায়ক আমিনুল ইসলাম পিন্টু, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মোশারফ হোসেন, সাধারন সম্পাদক ফিরোজ হোসেন চšদন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তৌফিকুর রহমান সোহাগ ।

আরো উপস্থিত ছিলেন কৃষকলীগ নেতা বাশেদুল ইসলাম বাদশা, সান্তাহার পৌর কৃষকলীগের সাধারন সম্পাদক শামীম আকতার,পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জয়নাল আবেদিন,সম্পাদক রেজাউল ইসলাম রকি,যুবলীগ নেতা শিহাব সহ আদমদিঘী ও সান্তাহার পৌর শাখার কৃষকলীগের সকল  নেতা কর্মিরা উপস্থিত ছিলেন ।#      



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই