তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দেশবাসীকে ন্যাপ'র ঈদের শুভেচ্ছা

দেশবাসীকে ন্যাপ'র ঈদের শুভেচ্ছা
[ভালুকা ডট কম : ২৪ জুন]
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলমানদের আন্তরিক শুভেচ্ছা ও মুবারকবাদ জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

শনিবার গণমাধ্যমে প্রেরিত এক বাণীতে নেতৃদ্বয় দেশবাসীর উদ্দেশে জানান, ঈদ মোবারক। ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতিবছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে তাক্ওয়া অর্জন ও মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করাই হলো মাহে রমজানের শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য।

নেতৃদ্বয় আরো বলেন, মাহে রমজানের যে শিক্ষা তা ব্যক্তি জীবনে প্রতিফলিত করে মানবকল্যাণে ব্রতী হওয়ার মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের সন্তুষ্টি ও নৈকট্য লাভ সম্ভব। বিশ্বাসী হিসেবে সে চেষ্টায় নিমগ্ন থাকা প্রতিটি মুসলমানের কর্তব্য।দেশে এক ভয়ঙ্কর নৈরাজ্য চলছে। গণতন্ত্র, বাক স্বাধীনতা নাই। নাই মানুষের জান-মাল আর সহায়-সম্পদের কোনো নিরাপত্তা। দেশের বর্তমান অবস্থায় সকলের পক্ষে ঈদের আনন্দ যথাযথভারে উপভোগ করা সম্ভব হচ্ছে না।নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি দরিদ্র ও কম আয়ের মানুষকে চরম দুর্ভোগের মুখে ঠেলে দিয়েছে। আজ তাদের জীবন দুর্বিসহ হয়ে উঠেছে। পানি, জ্বালানি তেল, গ্যাস, বিদ্যুতের তীব্র সঙ্কট জনজীবনে দূর্বিসহ অবস্থার সৃষ্টি করেছে।

নেতৃদ্বয় দেশের সকল বিত্তবান ও সামর্থ্যবান ব্যক্তিদের দরিদ্র ও অসহায় মানুষের দিকে সাহায্য ও সহমর্মিতার হাত প্রসারিত করার আহ্বান জানিয়ে বলেন, ঈদের আনন্দের দিনে কেউ যাতে অভুক্ত না থাকে সেদিকে আমাদের সবাইকে খেয়াল রাখা উচিত। আর এটা না পারলে রমজানের শিক্ষা ব্যর্থ হবে।সবাইকে ঈদের আনন্দ একসাথে ভাগ করে নিতে হবে। ঈদ-উল-ফিতর সবার জীবনে বয়ে আনুক সুখ-শান্তি ও সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধন, মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে এই প্রার্থনা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভেচ্ছা বাণী বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই