তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে ওয়ার্ড আওয়ামীলীগের কর্মিসভা অনুষ্ঠিত

সান্তাহারে ওয়ার্ড আওয়ামীলীগের কর্মিসভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১২ ডিসেম্বর]
বগুড়ার সান্তাহার পৌর ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য নবায়ন ও সংগ্রহ উপলক্ষ্যে বশিপুর স্কুল মাঠে গতকাল সোমবার বিকাল ৩ ঘটিকায় কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: বাচ্চু সরদার। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট শেখ কুদরত-ই-এলাহী (কাজল)।

বিশেষ অতিথী হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হুমায়ুন কবির বাদশা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নিসরুল হামিদ ফুতু, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জাহিদ আহসান পিয়াল, সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, সাধারন সম্পাদক আলহাজ্ব এস.এম জাহিদুর বারী, উপজেলা জাতিয় শ্রমিকলীগের আহবায়ক রাশেদুল ইসলাম রাজা,  উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মোশাররফ হোসেন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ফিরোজ হোসেন চন্দন।

এসময় উপস্থিত ছিলেন পৌর ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিউর রহমান বাবু, উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারন সম্পাদক জামিল হোসেন, পৌর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মুক্তারুজ্জামান মুক্তা, পৌর ১নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব রেজাউল করিম সহ ওয়ার্ড আওয়ামীলীগ,শ্রমিকলীগ,সেচ্ছাসেবকলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই