তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যুব মহিলা লীগের কর্মী সভা সফল করতে শোডাউন

যুব মহিলা লীগের কর্মী সভা সফল করতে আ’লীগ নেতা লিটনের শোডাউন
[ভালুকা ডট কম : ০৫ মে]
ময়মনসিংহের গৌরীপুরে যুব মহিলা লীগের কর্মী সভা সফল করতে শনিবার (৫ মে) বিকেলে আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক, শেরে বাংলা কৃষি বিদ্যালয়ের সাবেক ভি.পি ও বঙ্গবন্ধু পরিষদ উপজেলা শাখার সভাপতি কৃষিবিদ ড. সামিউল আলম লিটনের নেতৃত্বে পৌর শহরে এক শোডাউন অনুষ্ঠিত হয়।

এতে স্থানীয় যুব মহিলা লীগের শত শত যুবনারী নেতা, কর্মী ও সমর্থকরা অংশগ্রহন করেন। এর আগে উত্তর বাজারে এক সংক্ষিপ্ত সমাবেশে সামিউল আলম লিটন নারীদের উন্নয়নে পাশে থাকার প্রতিশ্রুতি দেন। এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য দেন বঙ্গবন্ধু পরিষদ গৌরীপুর পৌর শাখার সভাপতি আশিকুর রহমান বাচ্চু, সাধারণ সম্পাদক সাবেক ভি.পি মাহবুবুর রহমান শাহীন, সহ সভাপতি আবুল খায়ের, সাংগঠনিক সম্পাদক আবুল বাসার রিপন, সাবেক যুবলীগ নেতা তপন সাহা, রামগোপালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি নাজিমুল ইসলাম শুভ, স্থানীয় যুব মহিলা লীগের নেত্রী শাহনাজ খায়ের, রিপা আক্তার, নূরিকা আক্তার, জাহানারা বেগম, লিপি আক্তার, ছাফিয়া সুলতানা লিলি, পারভীন আক্তার, হোসনে আরা, শারমিন আক্তার প্রমুখ। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই