তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সাংবাদিকদের সম্মানে এমপি মনোনয়ন প্রার্থীর ইফতার

গৌরীপুরে সাংবাদিকদের সম্মানে এমপি মনোনয়ন প্রার্থী সেলভীর ইফতার মাহফিল
[ভালুকা ডট কম : ১০ জুন]
সাংবাদিকদের সম্মানে গৌরীপুর প্রেসক্লাবে রবিবার (১০ জুন) আওমীলীগ নেতা গৌরীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এমপি মনোনয়ন প্রার্থী আলী আহাম্মদ খান সেলভী এক ইফতার মাহফিলের আয়োজন করেন। এর আগে মতবিনিময় সভায় তিনি বলেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে।

সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিয়ে বর্তমান সরকারকে পুনরায় নির্বাচিত করতে হবে। তিনি বলেন দীর্ঘদিন ধরে স্থানীয় আওয়ামী রাজনীতিতে সক্রিয় ভাবে অংশগ্রহনের পাশাপাশি বর্তমানে তৃণমূল পর্যায়ে আ.লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচার করে আসছেন। গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেছেন। তাই মানুষের কল্যাণে নিজেকে নিবেদিত করার লক্ষ্যেই তিনি এমপি পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী। এজন্য তিনি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় বক্তব্য দেন গৌরীপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আলী আসকর সোহাগ, সাবেক ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম ছোটন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আহবায়ক নাহিদ হাসান সোহাগ প্রমুখ।

সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য দেন গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, সাবেক সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, বেগ ফারুক আহাম্মদ, এডভোকেট জসীম উদ্দিন আহম্মেদ, কমল সরকার, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, আলী হায়দার রবিন, মশিউর রহমান কাউসার, বর্তমান সহ সাধারণ সম্পাদক সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, অর্থ বিষয়ক সম্পাদক শামীম খান, সিনিয়র সাংবাদিক সুপ্রিয় ধর বাচ্চু, আজম জহিরুল ইসলাম, সাংবাদিক শাহজাহান কবির প্রমুখ। #


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই