তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

গৌরীপুরে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা বিএনপি, পৌর বিএনপি এবং ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যৌথ উদ্যোগে গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে শহরে বিক্ষোভ মিছিল করেন নেতাকর্মীরা।পরে শহরের উত্তর বাজার মোড়ে প্রতিবাদ সভা চলাকালীন সময়ে পুলিশি ধাওয়ায় তা পন্ড হয়ে যায়। এসময় পুলিশ তাদের ব্যানার ছিনিয়ে নেয়।

বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করেন ময়মনসিংহ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল হক, নব গঠিত ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক পৌর বিএনপির সিনিয়ন যুগ্ন আহবায়ক আলী আকবর আনিছ, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম রতন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা আতাউর রহমান আল আমিন, বদরুল ইসলাম, জেলা উত্তর ছাত্রদলের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক নুরুজ্জামান সোহেল, গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির, ছাত্রদল নেতা নাদিম আহম্মেদ, জাহাঙ্গীর আলম সহ বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন পর্যাযের নেতাকর্মীবৃন্দ। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই